হাজিরটেকে প্রীতি ফুটবল টুর্নামেন্টে টাইব্রেকারে মোহামেডানের জয়

0
437

মোঃ জিয়াউর রহমান: কালাপাহাড়িয়ার হাজিরটেক সোনাপুর যুবসমাজের উদ্যোগে আয়োজিত প্রীতি ফুটবল টুর্নামেন্টে টাইব্রেকারে মোহামেডানের জয় নিশ্চিত করেন দলীয় খেলোয়াড় সুমন সিদ্দিকী। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুক্রবার (১৪ মে ) বিকেলে সোনাপুর দক্ষিণ পাড়া বালুর মাঠে আকর্ষণীয় এ খেলার আয়োজন করা হয়।
আবাহনীর দলনেতা নাভেদ আল রমজান এবং মোহামেডানের দলনেতা নাসির হোসেন জয় এর নেতৃত্বে উত্তেজনাপূর্ণ খেলার প্রথমার্ধে ১২ মিনিটের মাথায় জুয়েল রানার করা গোলে আবাহনী ১-০ তে এগিয়ে থাকে। কিন্তু খেলার দ্বিতীয়ার্ধে মোহামেডানের সুমন সিদ্দিকীর করা গোলে খেলায় সমতা ফেরান। নির্ধারিত সময়ে কোনো পক্ষ আর গোল করতে না পারায় খেলা টাইব্রেকারে গড়ায়। এরপর ১ম টাইব্রেকারে ৩ টা করে শট দেওয়া হয় যাতে উভয় দল ১টি করে গোল পায়। (আবাহনীর রমজান ও মোহামেডানের হাসান টাইব্রেকারে গোল করে)।

খেলায় আবারও সমতা। তাই ২য় টাইব্রেকারে ২টা করে শট দেওয়া হয়। এখানে মোহামেডান ১-০ গোলে জয় লাভ করে।(সুমন সিদ্দিকী টাইব্রেকারে গোল করে।)
হাজিরটেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি মানিক পাশার সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন এর সহ-সভাপতিত্বে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টে রেফারির দায়িত্ব পালন করেন আব্দুজ জাব্বার ও আয়নাল হক এবং ধারা বর্ণনায় ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আরমান মোস্তাফিজ। সার্বিক সহযোগিতায় ছিলেন যুবলীগ নেতা শফিকুল ইসলাম, বাহাউদ্দিন প্রমূখ।
আমন্ত্রিত অতিথিদের বক্তব্যে প্রধান শিক্ষক আব্দুল হামিদ বলেনঃ ‘ ইদ উপলক্ষে এ ধরনের আয়োজন নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। তোমাদের এরকম আয়োজন দেখে আমরা আপ্লূত। ”
ডাঃ আবদুল মালেক বলেন- “খেলাধুলা শরীর ও মনকে চাঙা করে। তোমাদের এমন ক্রিয়েটিভ আয়োজন বর্তমানে পথভ্রষ্ট ও মোবাইলে আসক্ত যুব সমাজকে সঠিক পথে আনতে পারবে বলে আমার বিশ্বাস। তোমাদের এরকম সকল আয়োজনে আমি, আমরা সবাই সবসময় পাশে আছি।” মানিক পাশা এবং হেলাল উদ্দিন ও কিশোর-যুবাদের এমন আয়োজনকে স্বাগত জানান।
মোহামেডানের সুমন সিদ্দিকী ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন। খেলা শেষে উভয় দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন আবদুল মতিন, সাবেক প্রধান শিক্ষক, সরকারি প্রাথমিক বিদ্যালয়, সিদ্দিকুর রহমান, সহকারী শিক্ষক, ৬৪ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়, আবদুল মান্নান, সাবেক সভাপতি, কেপিইউ আওয়ামী কৃষক লীগ, আব্বাস আলী, হাফেজ মোঃ ইবরাহীম, শফিকুল ইসলাম, সানাউল্লাহ সেন্টু প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here