হাসপাতালকে কিভাবে আধুনিকায়ন করতে হয় ডাঃ ইভা ভালো করেই জানেন- তথ্য প্রতিমন্ত্রী

0
250

স্টাফ রিপোর্টার: হাসপাতালকে আধুনিকায়ন করতে কখন কি পদক্ষেপ গ্রহণ করা উচিত তা আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ সায়মা আফরোজ ইভা ভালো করেই জানেন বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মোঃ মুরাদ হাসান এমপি। শনিবার (২১আগস্ট) যুবলীগ কর্তৃক আয়োজিত শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন শেষে এমন মন্তব্য করেন তিনি।

প্রতিমন্ত্রী হাসপাতাল পরিদর্শন করতে গিয়ে পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়মা আফরোজ ইভা’র ভূয়সি প্রশংসা করেন। তিনি হাসপাতালের বিভিন্ন ভবন, হাসপাতালের ভিতরের সামগ্রিক পরিবেশ, চিকিৎসা সেবা দেখে সন্তুষ্ট প্রকাশ করেন। আমি অনেক স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছি কিন্তু আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মতো এমন সাজানো-গোছানো, আকর্ষণীয় পরিবেশ কোথাও দেখিনি বলেও তিনি মন্তব্য করেন। তিনি হাসপাতালটিকে একটি মডেল হাসপাতাল হিসেবে গড়ে তুলতে ডাঃ সায়মা আফরোজ ইভা কে সরকারের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন। এসময় ডাঃ ইভা মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

হাসপাতাল পরিদর্শনে মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, সোহরাওয়ার্দী হাসপাতালের ডাঃ আল-আমিন সেতু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়মা আফরোজ ইভা, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আশরাফুল আলম সহ ডাক্তার বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here