কঠোর লকডাউন বাস্তবায়নে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন ইউএনও সোহাগ হোসেন

0
221
বিশেষ প্রতিনিধি: আড়াইহাজারে সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেন। সোমবার (২৬ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আড়াইহাজার পৌরসভা সহ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।
ইউএনও সোহাগ হোসেন বলেন, সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে আড়াইহাজার উপজেলা প্রশাসন নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। জনগণকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য সচেতন করতে নিয়মিতভাবে প্রচারণা পরিচালনা করছি। উপজেলার বিভিন্ন এলাকায় আমাদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সক্রিয় রয়েছে। বিনা কারণে মাস্ক বিহীন বাইরে বের হতে দেখলেই বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হচ্ছে।
সরেজমিনে দেখা গেছে আড়াইহাজার বাজার, গোপালদী, জাঙ্গালিয়া, উচিৎপুরা, কালিবাড়ি, কালিরহাট, পুরিন্দা, পাচঁরুখী,ইলুমদি,রামচন্দ্রদি সহ বিভিন্ন বাজারে লকডাউন বাস্তবায়নে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের ব্যাপক তৎপরতা। আড়াইহাজারে প্রবেশ পথে বেশ কিছু যানবাহন তল্লাশি করা হচ্ছে, অনেক যানবাহন ফিরিয়ে দেওয়া হয়েছে।
বিনা প্রয়োজনে,মাস্ক ছাড়া রাস্তায় বের হওয়া ব্যাক্তিদের কঠোর জবাবদিহিতার মুখোমুখি হতে ও দেখা গেছে। কোথাও জনসমাগমের সংবাদ পেলেই তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করতে ও দেখা গেছে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেন আজকে দেশে সর্বোচ্চ সংখ্যক মানুষের করোনায় মৃত্যু ও আক্রান্ত হওয়ায় লকডাউন বাস্তবায়নে আড়াইহাজার উপজেলা প্রশাসনকে প্রয়োজনে আরো কঠোর হতে নির্দেশনা দিয়েছেন। পাশাপাশি আড়াইহাজারবাসিকে সরকার ঘোষিত কঠোর লকডাউন সফল করতে সহযোগিতা করার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here