নারায়ণগঞ্জের যে ১৫ ইউপিতে ১১ নভেম্বর ভোট

0
246

মোঃ জিয়াউর রহমান: দ্বিতীয় দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। এই দফায় ৮৪৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ধাপে নারায়ণগঞ্জের ১৫টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ১১ নভেম্বর এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচন কমিশনের (ইসি) কমিশন সভা শেষে বুধবার (২৯ সেপ্টেম্বর) ইসি সচিব হুমায়ুন কবীর খোন্দকার নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

ইউনিয়ন পরিষদ গুলো হলো- নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশীপুর, কুতুবপুর, আলীরটেক, বক্তাবলী, এনায়েতনগর, গোগনগর, বন্দরের মুছাপুর, ধামগড়, মদনপুর, কলাগাছিয়া, রূপগঞ্জের মুড়াপাড়া, গোয়াকান্দাইল, ভুলতা, কায়েতপাড়া ও ভোলাব।

ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর। এ ছাড়া মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর ও ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এর আগে সকালে প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা সভাপতিত্বে ইসির কমিশন সভা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় ধাপের ৮৪৮টি ইউপির মধ্যে ২০টি ইউপিতে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে বলেও জানিয়েছেন ইসি সচিব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here