নারায়ণগ‌ঞ্জে বন্ধ থাকা ৫ অনলাইন সংবাদমাধ‌্যম খোলার দা‌বি‌তে মানববন্ধন

0
349

বিশেষ প্রতিনিধি:  নারায়ণগঞ্জে বন্ধ হওয়া ৫টি অনলাইন সংবাদমাধ্যম খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ জুন) বেলা ১১টায় শহরের ডিআইটিতে আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনের সামনে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট এ মানববন্ধনের আয়োজন করে।

জোটের সভাপতি ভবানী শংকর রায়ের সভাপতিত্বে এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি হাফিজুল ইসলাম, বাসদের জেলা সমন্বয়কারী নিখিল দাস, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক হিমাংশু সাহা, গণসংহতি আন্দোলনের জেলা সমন্বয়কারী তরিকুল সুজন, খেলাঘর আসরের সাধারণ সম্পাদক ফারুক মহসিনসহ সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও পাঁচ পোর্টালের সাংবাদিকরা।

অতি দ্রুত অনলাইন নিউজ পোর্টালগুলো খুলে দেওয়ার নির্দেশনা প্রদানের জন্য জেলা প্রশাসকের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, দুর্বৃত্ত সাংসদদের দিকে না তাকিয়ে জনগণের কথা বিবেচনা করে পোর্টালগুলো খোলার নির্দেশ দিন।

প্রসঙ্গত, বন্ধ করে দেওয়া অনলাইন সংবাদমাধ্যম পাঁচটি হলো-নিউজ নারায়ণগঞ্জ টোয়েন্টিফোর ডটনেট, যুগের চিন্তা টোয়েন্টিফোর ডটকম, , প্রেস নারায়ণগঞ্জ ডটকম, নারায়ণগঞ্জ টুডে ডটকম ও সময় নারায়ণগঞ্জ ডটকম।

গত ১৪ মে থেকে বাংলাদেশ থেকে পোর্টালগুলোতে প্রবেশ করা যাচ্ছে না। দেশের বাইরের অবস্থান থেকে কিংবা ভিপিএন সার্ভারের মাধ্যমে পোর্টালগুলোতে প্রবেশ করা যাচ্ছে। অনলাইন সংবাদমাধ্যমগুলো দ্রুত খুলে দেওয়ার জন্য বিবৃতি দিয়েছে নারায়ণগঞ্জের ৫১টি সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here