বার্ষিক পুরস্কার বিতরণ এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

0
152

মোঃ জিয়াউর রহমান:সোনারগাঁ ক্যাপিটাল স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণ ও বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২ এপ্রিল) সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠান উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্মসচিব নাসরিন জাহান।

সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহীর সভাপতিত্বে সোনারগাঁ উপজেলায় অবস্থিত জেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, বিশিষ্ট্য ব্যাংকিং ব্যাক্তিত্ব মোহাম্মদ মহসিন মিয়া উপস্থিত ছিলেন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণকারী বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাকবৃন্দ।

শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত পাঠ করেন প্রতিষ্ঠানটির শিক্ষক শাহ্ মোয়াজ্জেম। স্বাগত বক্তব্য রাখেন পরিচালক রাশেদুল ইসলাম। আরো বক্তব্য রাখেন পরিচালক মাছুম চৌধুরী, আক্তার হোসেন, হোসেনপুর এইচ.পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো: আব্দুছ ছালাম, শিক্ষার্থী মিফতাহুল জান্নাত নুহাসহ অন্যান্য শিক্ষার্থীবৃন্দ।

বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থী ১০৪ জনকে সংবর্ধনা দেয়া হয় এবং সোনারগাঁ ক্যাপিটাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here