কালাপাহাড়িয়ায় প্রধানমন্ত্রীর উপহার ও ভিজিএফ এর চাল পেলেন ১১৫০ পরিবার

0
349

মোঃ জিয়াউর রহমান/শহিদুল ইসলাম সবুজ:  সারা দেশে করোনা ভাইরাসের কারণে যে সকল কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে খাদ্য সমস্যায় আছেন সে সকল কর্মহীন জনগণের মাঝে এবং দরিদ্র মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার ঘরে ঘরে পৌঁছে দেওয়ার অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নে ১১৫০ পরিবারের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ২৯ জুলাই বুধবার পৌঁছে দেওয়া হয়েছে।

কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন এর সুদক্ষ নেতৃত্বে মানবতার ফেরিওয়ালা খ্যাত স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এর নির্দেশনা অনুযায়ী উপজেলা প্রশাসন কর্তৃক গঠিত সহায়ক কমিটির সমন্বয়ে ইউপি সদস্যবৃন্দের মাধ্যমে প্রতিটি পরিবারের কাছে ১০ কেজি চাল পৌঁছে দেওয়া হয়েছে।

চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন বলেন,বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের মহামারির কারণে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাই তাদের পরিবারের ভরণ পোষণ করা কষ্টসাধ্য হয়ে গেছে। এর আগে বেশ কয়েক ধাপে ইউনিয়নের অসহায় ও দরিদ্র পরিবারের কাছে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার স্বশরীরে পৌঁছে দেয়া হয়েছে।তিনি বলেন, মহান আল্লাহর অশেষ রহমতে আমাদের কালাপাহাড়িয়া ইউনিয়ন এখন পর্যন্ত মহামারী করোনা ভাইরাসের ভয়াবহ ছোবল থেকে মুক্ত আছি। তাই বলে আপনারা অবহেলা করে ইচ্ছেমত চলাফেরা করবেন না। সর্বদা বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও বাংলাদেশ সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মোতাবেক জীবন পরিচালনা করবেন। মনে রাখবেন আপনি ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার আর আপনার পরিবার ভালো থাকলে ভালো থাকবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশ।

ইউনিয়ন বাসীর উদ্দেশ্য তিনি বলেন, ইতোমধ্যে আমার ইউনিয়নের ১হাজার পরিবারের কাছে মোবাইলের মাধ্যমে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ২৫০০ টাকা পৌঁছে দেওয়া শুরু হয়েছে। আপনারা হতাশ হবেন না,কেউ অনাহারে থাকবেন না। আমরা আপনাদের পাশে আছি। সরকারের বরাদ্দকৃত ত্রাণের পাশাপাশি আমাদের নেতৃবৃন্দ নিজস্ব উদ্যোগে বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে খাদ্যসামগ্রী দিয়ে সাহায্য সহযোগিতা করে আসছেন। আপনারা স্বাস্থ্য সচেতন হোন, সামাজিক দূরত্ব বজায় রাখুন,অপ্রয়োজনে বাইরে বের হবেন না।সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই মহামারী থেকে রক্ষা পাবো ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী শিক্ষা অফিসার মোঃ আবেদ হোসেন, ফোকাল পার্সন মোঃ জিয়াউর রহমান, উপজেলার বিভিন্ন কর্মকর্তা, মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয় শিক্ষকবৃন্দ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক এম ওবায়দুল ইসলাম বাদল প্রমূখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here