চৌধুরী গাঁও উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

0
134

বিশেষ প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার ঐতিহ্যবাহী চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ের ২০২১ খ্রিঃ এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। করোনা পরিস্থিতির কারণে সীমিত পরিসরে বিদায় সংবর্ধনা ও বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে উৎসাহ উদ্দীপনামূলক বক্তব্য রাখেন এবং বিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের করোনা অতিমারির কারণে বিঘ্নিত লেখা পড়া পুষিয়ে নিতে গভীর মনোযোগ সহকারে পড়াশোনা চালিয়ে যেতে পরামর্শ দেন।

প্রধান শিক্ষক বশির আহাম্মদ প্রতিষ্ঠাকাল থেকে বিদ্যালয়টির অর্জন শিক্ষার্থীদের সামনে তুলে ধরেন। তিনি পরীক্ষার্থীদের কাঙ্ক্ষিত ফলাফল অর্জনের জন্য ভালোভাবে প্রস্তুতি নিতে পরামর্শ দেন। বিদ্যালয়টি প্রতিষ্ঠা করতে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন তাঁদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাঁদের আত্মার মাগফিরাত কামনা করেন।

সহকারী প্রধান শিক্ষক মোঃ জিয়াউর রহমান বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে পরীক্ষার হলে করণীয় এবং কিভাবে ভালো ফলাফল অর্জন করা সম্ভব বিস্তারিত আলোচনা করেন।

সিনিয়র শিক্ষক একেএম মোস্তফা কামাল এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আক্তার হোসেন,আবু সিদ্দিক,গাজী সুমন, মনির হোসেন, মোঃ নাসির উদ্দিন, বিদ্যালয়ের শিক্ষক কর্মচারী বৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here