শিক্ষায় “Google Arts & Culture for Education” অনলাইন ওয়েবিনার অনুষ্ঠিত

0
119

মোঃ জিয়াউর রহমান: Potential Education Nexus (PEN) এর উদ্যোগে গুণগত শিক্ষা বাস্তবায়নে “Google Arts & Culture for Education” নিয়ে চমৎকার একটি অনলাইন ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ অক্টোবর) রাত আটটায় দেশি-বিদেশি এ্যাডুকেটরবৃন্দের অংশগ্রহণে সফলভাবে প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হয়েছে।

ওয়েবিনারে সুদুর লন্ডন (UK) থেকে Enamul Haque  অনলাইনে বিশেষ অতিথি হিসেবে যুক্ত হয়েছেন। তিনি Microsoft এবং Nokia সহ অনেক বড় বড় কোম্পানিতে কাজ করেছেন উচ্চ পদে এবং যার লিখিত বই Amazom থেকে বিক্রি হয়। Enamul Haque is an Architect, Writer, Speaker and globally recognised expert of emerging technologies Digital Transformation Director at Capgemini Studied at Harvard Business School.

ওয়েবিনারে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আনন্দ মোহন কলেজ ময়মনসিংহ থেকে প্রফেসর দেবাশীষ রায়,মমিনুননিসা সরকারি মহিলা কলেজের এসোসিয়েট প্রফেসর এনামুল হক, কারিকুলাম এক্সপার্ট রফিক তালুকদার, ভারত থেকে ইন্টারন্যাশনাল মোটিভেশনাল স্পিকার ড. এম. রাজিনি, ভারতীয় শিক্ষক ও ট্রান্সলেটর সঞ্চিতা রায় প্রমূখ।

প্রশিক্ষকবৃন্দ শিক্ষাক্ষেত্রে আধুনিক তথ্য প্রযুক্তির ব্যবহারে শিক্ষকবৃন্দকে দক্ষ করে গড়ে তুলতে প্রশিক্ষণ কর্মশালাটির গুরুত্ব অপরিসীম বলে উল্লেখ করেন। ভবিষ্যতে এ ধরনের আরো গুরুত্বপূর্ণ ও ফলপ্রসূ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হবে বলে ও জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here