সকলের প্রিয় নুরে আলম মোল্লা করোনায় আক্রান্ত, দোয়া কামনা

0
342

মাসুম বিল্লাহ : আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ নুরে আলম মোল্লা করোনায় আক্রান্ত হয়েছেন। ২৩ এপ্রিল তার স্যাম্পল কালেকশন করার পর ২৭ তারিখ রাতে রিপোর্টে করোনা পজিটিভ ধরা পড়ে । কোনো উপসর্গই ছিল না তার। আক্রান্ত নুরে আলম মোল্লা অত্যান্ত নম্র -ভদ্র একজন মানুষ। হাসপাতালের সকলেই তাকে পছন্দ করেন। তার জন্য দোয়া করছেন সকলেই।
তিনি ফোনে আমাদের আড়াইহাজারকে জানান, আল্লাহর রহমতে কোন রকমের সমস্যা হচ্ছে না। এখন পর্যন্ত সুস্থ আছি । আবাসিক মেডিকেল অফিসার ডা: আশরাফুল আমীনের তত্ত¡াবধানে চিকিৎসা নিচ্ছেন তিনি। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সায়মা আফরোজ ইভা নিয়মিত খোঁজ খবর রাখছেন।


নুরে আলম মোল্লা সজ্জন এবং উপকারী মানুষ হিসেবে খুবই পরিচিত। অফিস এবং মাঠ পর্যায়ে কর্মরত কর্মচারীদের মাঝে অত্যন্ত আস্থাভাজন । এক কথায় বলা যায় সকলের কাছে গ্রহণযোগ্য একজন ব্যক্তি। যে কারও সমস্যায় নিজেকে উজাড় করে দিয়েছেন , পিছু হটেননি কখনো। নিজ কাজের প্রতি অত্যন্ত নিষ্ঠাবান। মাঠ পর্যায়ে যে কোন কাজ সফলতার সঙ্গে করে আসছেন বিগত সময় থেকেই।
মাঠ পর্যায়ের কর্মচারীদের যেকোনো সমস্যায় সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন। সামাজিকতায় ও পিছিয়ে নেই, কর্মকর্তা-কর্মচারীদের যেকোনো অনুষ্ঠানে ওনার সরব উপস্থিতি লক্ষ করা যায়। মাঠ পর্যায়ের কর্মচারীদের সুযোগ্য তদারকির কারনে নারায়ণগঞ্জ জেলার মধ্যে আড়াইহাজার উপজেলা অন্যান্য উপজেলা থেকে বিভিন্ন সূচকে এগিয়ে আছে। এর পেছনে উনার অবদান অনস্বীকার্য। স্টাফদের যেকোনো সমস্যায় নিজেই সমাধান করে দিয়েছেন বা সমাধানের পথ দেখিয়ে দিয়েছেন। অফিস স্টাফ দেরকে নিজের সন্তানের মত আগলে রেখেছেন। পিতৃতুল্য এই মানুষটির সাথে মন খুলে কথা বলা যায়, আবদার করা যায়। তিনি সকলের অত্যন্ত শ্রদ্ধাভাজন এবং ভালোবাসার একজন মানুষ। তিনি সুস্থতার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here